• সন্ধ্যা ৭:৩৯ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
জামপুরে কবরস্থানের নামে আমির হোসেন এর পৈতৃক সম্পত্তি দখলের পায়তারা

জামপুরে কবরস্থানের নামে আমির হোসেন এর পৈতৃক সম্পত্তি দখলের পায়তারা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কাঠারাবো দক্ষিণপাড়া এলাকার আমির হোসেন মুন্সির পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলের পায়তারা করছে বরে অভিযোগ পাওয়া গেছে।

আমির হোসেন জানান, আমার পিতা মৃত মোঃ শাজাহান মুন্সি আমার তিন ভাই এক বোন ও আমার মাকে রেখে পরলোক গমন করেন উক্ত জমি আমরা খারিজ ও খাজনা দিয়ে ভোগ দখল করে আসছি যাহার দলিল নং ৭৭৪২ আখালিয়া মৌজা সিএস খতিয়ান নং ১০৪ (ঘ) এস খতিয়ান -৩৯, আর এস – ৯৫, সিএস ও এস -১৪৪ দাগে ৫০ শতাংশ আএস, ১৬২-১৬৩ মূলে রেলওয়ের সম্পত্তি সাত শতাংশ নেওয়ার পর, ১৫২ দাগে ৪৩ শতাংশ হইতে ১৩ শতাংশ নিজ নামজারি করে ভোগ দখল করে আসিতেছি। সিএস, এস, আরএস খতিয়ান মূলে মালিক হয়ে মোহাম্মদ হোসেন ওরফে মিয়া হোসেন আমার বাবা শাহাজাহান মুন্সির কাছে বিক্রয় করে। যাহার চৌহদ্দি পূর্বে কবির হোসেন ও মাহিল উদ্দিন গং, উত্তরে আউলিয়া গং, দক্ষিণের মনির হোসেন গং ও রেলওয়ে মহাসড়কের সম্পত্তি।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

আমার পৈতৃক সম্পত্তি স্থানীয় এলাকার একদল ভূমিদস্যু কবরস্থানের নামে জবরদখল করে নেওয়ার পায়তারা করছে ও বিভিন্নভাবে আমাকে হুমকি-ধুমকি দিয়ে বেড়াচ্ছে। ও চাঁদা দাবি করে আসছে ভূমি দস্যু চক্রের সদস্যগণ হলেন, কবির হোসেন (৪৫) পিতা মৃত মাহিল উদ্দিন, মোখলেস( ৪০) পিতা মৃত আনোর আলী, হানিফ (৩৫) পিতা মৃত শামসুল সহ অজ্ঞাতো(৫/৭) ব্যাক্তিরা।

প্রতিপক্ষের কবির হোসেন জানান, এটি কবরস্থানে সম্পত্তি বলে আমরা জানি, কবরস্থানের সম্পত্তি উদ্ধার করার জন্য কাজ করে যাচ্ছি।

সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, উক্ত বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution